Breaking News
Home / ভিন্ন স্বাদের খবর / ১০ তরুণী মিলে এক তরুণকে ধর্ষণের অভিযোগ!

১০ তরুণী মিলে এক তরুণকে ধর্ষণের অভিযোগ!

অস্ট্রেলিয়ায় ১০ তরুণী এক তরুণকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি চাঞ্চল্য খবর হিসেবে ছড়িয়ে পড়েছে বিশ্ব মিডিয়ায়। ওই ১০ তরুণী মিলে প্রায় ২ ঘণ্টা তরুণটিকে ধর্ষণ করে। মেয়েদের বয়স প্রায় ১৭ থেকে ২১ বছরের মধ্যে।

Loading...

বিভিন্ন সমীক্ষায় যৌন নির্যাতন নিয়ে যে সব তথ্য সামনে আসছে তাতে নাকি দেখা যাচ্ছে বিশ্বে দ্রুত বাড়ছে পুরুষদের উপর যৌন নির্যাতনের ঘটনা। অধিকাংশ ক্ষেত্রে তদন্তের গাফিলতির জন্য এই সব ঘটনা সামনে আসে না বলেও ওই সব সমীক্ষায় দাবি করা হয়েছে।

আপাতত আতঙ্কে অস্ট্রেলিয়ার বালক থেকে কিশোর তরুণদের দল। কারণ, সেখানে নাকি এখন দ্রুত দাপটে বেড়েছে টম বয় মার্কা মেয়েরা। রাতের অন্ধকারে বিশেষ করে বালক ও কিশোরদের মেয়েদের খপ্পর এড়িয়ে চলতে সতর্ক করা হচ্ছে।
এমন সতর্কতার কারণ, সম্প্রতি অস্ট্রেলিয়ায় ঘটে যাওয়া একটি ঘটনা। জানা গেছে, রাতে নির্জন রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল এক বালক। সে সময় ১০ জনের একটি মেয়েদের দল তার পিছু নেয়। কিছুক্ষণ পরেই মেয়েদের দল ওই বালককে নাকি পাকড়াও করে। এর পর বালকের গলায় ছুরি ধরে তাকে রাস্তার পাশে নিয়ে গিয়ে নগ্ন করা হয়। এরপর এক এক করে ১০ মেয়ে প্রায় ঘণ্টা দুয়েক ধরে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ধর্ষক মেয়েদের ক্নান্তির সুযোগ নিয়ে কোনো মতে সেখান থেকে পালিয়ে যায় বালকটি।

Loading...

এরপর পরিবারের সহায়তায় সে পুলিশেও অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত মহিলাদের গ্যাং-এর খোঁজে বিভিন্ন স্থানে তল্লাশিও চালিয়েছে পুলিশ। কিন্তু তাদের কোনো খোঁজ মেলেনি। বালককের বর্ণনার ভিত্তিতে ধর্ষক মহিলা গ্যাং-এর সদস্যদের ছবি আঁকানোর চেষ্টা চলছে।

রাত থাকায় আক্রমণকারী মেয়েদের মুখ ভালোমতো দেখতে পায়নি বলেও পুলিশকে জানিয়েছে ওই বালক। তবে মেয়েদের অধিকাংশের বয়স ১৭ থেকে ২১-এর মধ্যে বলে দাবি করেছে বালকটি।

Comments

comments

Check Also

একই সঙ্গে বোন ও কাকিকে বিয়ে করে শোরগোল ফেললেন এই যুবক

এক যুবক একসঙ্গে দু’ই মহিলাকে বিয়ে করেছেন। শুধু তা-ই নয়, যা আরও বিস্ময়কর তা হল, …