Breaking News
Home / খেলাধুলা / মেসি-জাদুতে জয়ে ফিরল বার্সা (গোলের ভিডিওসহ)

মেসি-জাদুতে জয়ে ফিরল বার্সা (গোলের ভিডিওসহ)

লা লিগায় টানা তিন ম্যাচ ড্রয়ের বৃত্ত ভেঙে অবশেষে জয়ে ফিরল বার্সেলোনা। লিওনেল মেসির জোড়া গোল আর লুইস সুয়ারেজের একটি গোলে ওসাসুনাকে ৩-০ ব্যবধানে হারিয়েছে লুইস এনরিকের দল।
মালাগার সঙ্গে গোলশূন্য ড্রয়ের পর রিয়াল সোসিয়েদাদের সঙ্গে ১-১ গোলে ড্র। সবশেষ এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে এগিয়ে গিয়েও শেষ মুহূর্তে গোল হজম করে ড্র। টানা তিন ড্র শীর্ষে থাকা রিয়ালের থেকে ছয় পয়েন্ট পিছিয়ে দেয় বার্সাকে।

জয়ের ফেরার লক্ষ্য শনিবার ওসাসুনার মাঠে খেলতে নামেন মেসি-সুয়ারেজরা। এটি আবার বার্সেলোনার হয়ে মেসির ৫৫০তম ম্যাচ। আর্জেন্টাইন ফরোয়ার্ডের মাইলফলকের ম্যাচের প্রথমার্ধে অবশ্য জ্বলে উঠতে পারেনি অতিথিরা। বেশ কয়েকটি সুযোগ নষ্ট করায় গোলশূন্য স্কোরলাইন নিয়ে বিরতিতে যায় বার্সা।

অবশেষে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৯ মিনিটে গোল করে বার্সাকে এগিয়ে দেন সুয়ারেজ। মেসির বাড়ানো বল খুঁজে পায় জরদি আলবাকে। আলবা আবার বল দেন সুয়ারেজকে। ফাঁকা পোস্টে সহজেই বল জড়িয়ে দেন উরুগুইয়ান স্ট্রাইকার।

৭২ মিনিটে নিজের প্রথম গোলে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। গোলটির উৎসও ছিলেন মেসি নিজেই। বাঁ-দিকে ডেনিস সুয়ারেসকে বল বাড়িয়ে ডি বক্সে ঢুকে পড়েন মেসি। পরে আলবার বাড়ানো বল থেকে চলতি মৌসুমে লিগে নিজের ১১তম গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা খেলোয়াড়।

যোগ করা সময়ে মেসি পূর্ণ করেন নিজের জোড়া গোল। ওসাসুনার দুই খেলোয়াড়কে কাটিয়ে তিনজনের মধ্যে দিয়ে বল জালে জড়িয়ে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তাতে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

এই জয়ে রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান তিনে নামিয়ে আনল বার্সা। ১৫ ম্যাচে বার্সার পয়েন্ট ৩১। এক ম্যাচ কম খেলে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা রিয়াল রাতেই অবশ্য ব্যবধানটা আবার ছয় নিয়ে যাওয়ার সুযোগ পাচ্ছে। রাত পৌনে ২টায় দেপর্তিভো লা করুনার মাঠে খেলবে জিনেদিন জিদানের দল। এই ম্যাচে অবশ্য দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে বিশ্রাম দিয়েছেন জিদান।

Comments

comments

Check Also

প্রস্তুতি ম্যাচে কিউইদের ২৪৫ রানের চ্যালেঞ্জ ছুড়ে দিল বাংলাদেশের (দেখুন সরাসরি)

নিউজিল্যান্ড সফরে একমাত্র প্রস্তুতি ম্যাচে প্রথমে ব্যাট করে আট উইকেট হারিয়ে ২৪৫ রান করেছে বাংলাদেশ। …